রংপুর বিভাগ

মিডিয়া কাপের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে টিসিএ ও রংপুর ফটো জার্নালিস্ট

রংপুর প্রেস ক্লাব আয়োজিত মিডিয়া কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ সকাল ১০টায় রংপুর ক্রিকেট গার্ডেন মাঠে ফাইনালে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিএ), রংপুরের মুখোমুখি হবে রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন। এতে রংপুরের প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, ক্রীড়া ও সাংবাদিক সংগঠনের সংগঠক ও ৮টি দলের খেলোয়াড়রা উপস্থিত থাকবেন।

এদিকে গতকাল সকালে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সিটি প্রেস ক্লাবের মুখোমুখি হয় রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন। টসে জিতে সিটি প্রেস ক্লাব রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। এতে রংপুর ফটো জার্নালিস্ট ১২ ওভারে ১১৫ রান করে। খেলার দ্বিতীয় ইনিংসে ১১৬ রানের টার্গেট নিয়ে ব্যাটিংয়ে নেমে ১২ ওভারে ৮৩ রান করতে সক্ষম হয় সিটি প্রেস ক্লাব। বিকাল ৩টায় টিসিএ, রংপুরের মুখোমুখি হয় রংপুর রিপোর্টার্স ক্লাব। এতে টসে জিতে টিসিএ প্রথমে ব্যাটিং করতে নেমে ১২ ওভারে ১০১ রান করে। ১০২ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে ১২ ওভারে রংপুর রিপোর্টার্স ক্লাব ৭২ রান করে।

ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রংপুরবাসীকে আমন্ত্রণ জানিয়েছেন প্রেস ক্লাব রংপুরের সাধারণ সম্পাদক মেরিনা লাভলী ও টুর্নামেন্ট কমিটি আহ্বায়ক, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর কবির জিতু।