রংপুর বিভাগ

লালমনিরহাটে বাবাকে মারধর করে মেয়েকে অপহরণ

এস বাবু রায়, লালমনিরহাট জেলা প্রতিনিধি।। লালমনিরহাটের হাতীবান্ধায় বাবাকে মারধর করে মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে লাবিব নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোমবার (১৪ আগষ্ট) বিকেলে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ওই দিনে সকালে

হাতীবান্ধা উপজেলার মেডিকেল এলাকা থেকে অপহরণের শিকার হয় আলিমুদ্দিন সরকারী কলেজের একাদশ শ্রেণীর ১ম বর্ষের ওই শিক্ষার্থী। লাবিব ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের বাসিন্দা ও রমনীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন

মিয়ার পুত্র। তবে লাবিবের পরিবারের দাবী অপহরণ নয়, তাদের দুই জনের মাঝে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সুত্র ধরে তারা পালিয়ে গেছে।

প্রাপ্ত অভিযোগে জানাযায়, লাবিব নামে ওই যুবক রোববার সকালে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকা থেকে আলিমুদ্দিন সরকারী কলেজের শিক্ষার্থী ওই মেয়েকে অপহরণ করেন। এসময় মেয়েটির বাবা বাঁধা দিলে তাকে মারধর করেন লাবিব ও তার সাথে থাকা অন্য লোকজন এমন অভিযোগ ওই মেয়ের বাবার। পরে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

এ ঘটনায় মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করা হলেও লাবিবকে পাওয়া যায়নি। তবে অপহরনের অভিযোগ অস্বীকার করেছেন লাবিবের পরিবার। তাদের দাবী দুই জনের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে। অপহরণ নয়, সেই সম্পর্কের সুত্র ধরে তারা পালিয়ে গেছে। তারাও ছেলে-মেয়ে দুই জনকে উদ্ধারের চেষ্টা করছেন বলে জানান তারা।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, অভিযোগের আলোকে তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।