খেলার খবর

কোথায় ও কীভাবে পাবেন বিপিএলের টিকেট, দামই বা কত?

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ মাঠে বসে উপভোগ করা যাবে মাত্র ২০০ টাকায়। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সোমবার টিকেটের মূল্য ও কোথায় ও কীভাবে পাওয়া যাবে তা জানিয়ে দেয়।

আগামী শুক্রবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসর। ২৩ জানুয়ারি পর্যন্ত চারটি ম্যাচ ডেতে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে হবে টুর্নামেন্টের প্রথম আটটি ম্যাচ। এই ম্যাচগুলোর টিকেট পাওয়া যাবে আজ (মঙ্গলবার) থেকেই।

শের-ই বাংলার পূর্ব গ্যালারির টিকেটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা। সর্বোচ্চ ২৫০০ টাকা মূল্যের টিকিট গ্র্যান্ড স্ট্যান্ডের। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ড ১৫০০ টাকা, ক্লাব হাউজ ৮০০ টাকা এবং উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম ৪০০ টাকা।

টিকেট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট (একাডেমি মাঠের কাছে) সংলগ্ন কাউন্টারে। টিকেট মিলবে সকাল সাড়ে ৯ থেকে রাত ৮টা পর্যন্ত ওই দুই কাউন্টারেই। প্রাপ্তিসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও পাওয়া যাবে টিকেট।

এছাড়া বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বুধবার থেকে অনলাইনে টিকেট কাটা যাবে। অনলাইনে কাটা টিকিট ম্যাচের আগের দিন শেরেবাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে সংগ্রহ করতে হবে।