রংপুর বিভাগ

রংপুরে মটরসাইকেল ও ট্রলি মুখোমুখী সংঘর্ষ নিহত ২

রংপুরের তারাগঞ্জে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।মঙ্গলবার সকালে উপজেলার তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের চৌপথি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ী কারেঙ্গারতল খিয়ারচড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (১৮) ও নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার খাতামধুপুর গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে বিজয় চন্দ্র রায় (২০)।আহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের দামোদরপুর পঞ্চায়েত পাড়া গ্রামের সাহানতুল্লার ছেলে ট্রলিচালক মিল্লাত হোসেন (২০) ও পথচারী বারাপুর গ্রামের মজিবর রহমান।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম জানান, বুড়িরহাট বাজার থেকে ছেড়ে আসা একটি ট্রলি ওই এলাকায় পৌঁছালে তারাগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনসহ ট্রলিচালক ও একজন পথচারী গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 মোটরসাইকেল আরোহী দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।