রংপুর বিভাগ

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে আরপিএমপি,র চিত্রাংকন প্রতিযোগিতা

রংপুর মেট্রোপলিটন পুলিশ সহযোগিতায় এবং জুম বাংলাদেশ রংপুর শাখার আয়োজনে রংপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে “১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, পুষ্টিকর খাবার বিতরণ ও ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি” অনুষ্ঠিত হয়।

আজ ১৬ আগস্ট সকালে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার, পুলিশ কমিশনার,আরপিএমপি, রংপুর। এছাড়া উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম; সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর মহানগর মোঃ আরিফ হোসেন টিটো; ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, কোতোয়ালি থানা, মহানগর রংপুর  মোঃ শাহাজাদা আরমান শাহজাদা; ২৬নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ রেজওয়ান আল মেহেদী, সাধারণ সম্পাদক, রংপুর প্রেস ক্লাব মেরিনা লাভলী এবং চে‌য়ারম্যান, বাংলার চোখ মোঃ তানবীর আশরাফী।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি বক্তব্যে পুলিশ কমিশনার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর রুহের মাগফিরাত কামনা করেন। সমাজের উঁচু শ্রেণীর মানুষ এবং বিত্তবানদের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সহযোগিতা কামনা করেন এবং সবসময় তাদের জীবনমান উন্নয়নে পাশে থাকার জন্য আহ্বান জানান। রংপুর রেলওয়ে স্টেশন, আশপাশ এলাকাসহ রংপুর সিটির সকল এলাকায় মাদক নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি রংপুর রেলওয়ে স্টেশন ও আশপাশ এলাকাকে মাদক মুক্ত হিসেবে ঘোষণা করেন এবং যারা মাদকের সাথে সম্পৃক্ত তাদেরকে মাদক পরিহার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান, প্রয়োজনে তিনি তাদেরকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

পরিশেষে, জাতীয় শোক দিবস উপলক্ষে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং জুম বাংলাদেশ রংপুর শাখার সকলকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করেন। বক্তব্য প্রদান শেষে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।