রংপুর বিভাগ

রংপুর জেলা রোভার এর শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্টঃসেবার মূল মন্ত্রকে ধারন করে, “আত্ম-মানবতার সেবায় আমরা রোভার” স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার এর সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য বিভাগের আয়োজনে, রংপুর জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত উষ্ণ ভালোবাসা স্বরূপ কম্বল ও রোভারদের সংগ্রহকৃত শীতবস্ত্র অসহায় প্রকৃত শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে রংপুর মহানগরীর ০৮নং ওয়ার্ডস্থ উমরকুটি ভাটিয়াপাড়া (আংশিক) এলকার প্রকৃত অসহায় শীতার্তদের মাঝে রংপুর জেলা প্রশাসন থেকে দেওয়া উষ্ণ ভালোবাসা হিসেবে কম্বল ও শীতবস্ত্র পৌঁছে দিয়েছে রংপুর জেলা রোভারের রোভার স্কাউট সদস্যরা।

জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি মোঃ রেজওয়ান হোসেন সুমন ও জেলা গার্লইন সিনিয়র রোভারমেট প্রতিনিধি রোকসানা খাতুন মায়া’র নেতৃত্বে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার এর আওতাধীন বিভিন্ন ইউনিটের রোভার ও গার্লইন রোভারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রণ এবং  সহযোগিতায় প্রকৃত অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এতে উপস্থিত ছিলেন রংপুর জেলা রোভারের সম্পাদক মহাদেব কুমার গুন,  সুশীল সমাজের প্রতিনিধি ও মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন (রাজা)।

চলমান শৈত প্রবাহে প্রকৃত অসহায় শীতার্তদের মাঝে উষ্ণ ভালোবাসা স্বরূপ কম্বল ও শীতবস্ত্র পৌছে দিতে পেরে আনন্দিত রোভার স্কাউট সদস্যরা, রোভার স্কাউট সদস্যরা জানান মানুষের জন্য সামান্য কিছু করতে পারলে আমাদের ভালো লাগে। অপরদিকে জেলা প্রশাসনের উষ্ণ ভালোবাসা স্বরূপ কম্বল ও রোভারদের দেওয়া শীতবস্ত্র পেয়ে জেলা প্রশাসন ও রোভারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন অসহায় শীতার্তরা। অসহায় শীতার্ত মোমেনা জানান অনেকে হামাক দেখে কম্বল নিয়া আইসে কিন্তু সেইগলা হামার কাছত আইসে না মাঝ রাস্তাত শেষ হয়া যায়। তোমাগুলার মতন যদি সবায় বাড়ি ঘুরি দেখি কম্বল দিল হয় তাইলে মোর মতন সবাই উপকৃত হইল হয়।