রংপুর বিভাগ

এনবিআর চেয়ারম্যানের সামাজিক দায়বদ্ধতা তহবিল থেকে নীলফামারীর একশ’ ছাত্রী পেল বাইসাইকেল

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যানের সামাজিক দায়বদ্ধতা তহবিল থেকে নীলফামারী সদর, সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার একশ’ ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে আজ  রোববার বেলা ১১টায় কিশোরগঞ্জ উপজেলার নিতাই উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোহাম্মদ রহমাতুল মুনিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের হাতে বাইসাইকেল তুলে দেন।

নীলফামারীর জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের  সদস্য (শুল্ক নীতি) মো. মাসুদ সাদিক, সদস্য (কর নীতি) এ কে এম বদিউল আলম, যুগ্ম-সচিব (প্রথম সচিব, শুল্ক ও ভ্যাট প্রশাসন) মো. ঈদতাজুল ইসলাম, জেলার পুলিশ সুপার মো. গোলাম সবুর, রংপুর অঞ্চলের কর কমিশনার মো. আব্দুস সবুর খান, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার ডা. নাহিদা ফরিদী প্রমুখ।

রংপুর অঞ্চলের কর কমিশনার মো. আব্দুস সবুর খান জানান, তৃণমূল পর্যায়ে নারী শিক্ষা বিস্তারে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের সুবিধার্থে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যানের সামাজিক দায়বদ্ধতা তহবিল থেকে নীলফামারী সদর, সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার একশ’জন ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে।