রংপুর বিভাগ

আন্তঃজেলা ভলিবল ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের আন্তঃজেলা ভলিবল ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিতআনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের উদ্যোগে আন্তঃজেলা ভলিবল ও কাবাডি প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকালে রংপুর নগরীর মাহিগঞ্জ আনসার-ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের উপমহাপরিচালক মোঃ রফিকুল ইসলাম পিভিএমএস।

পরে রেঞ্জ মহাপরিচালকের অনুমতিক্রমে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ বিভিএম, পিভিএমএস। ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঠাকুরগাঁও আনসার-ভিডিপি জেলা দল এবং রানার্সআপ কুড়িগ্রাম আনসার-ভিডিপি জেলা দল।

এছাড়া কাবাডি প্রতিযোগিতায় নীলফামারী আনসার-ভিডিপি জেলা দল চ্যাম্পিয়ন এবং রানার্সআপ প গড় আনসার-ভিডিপি জেলা দল। এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা কমান্ড্যান্ট এ.এইচ.এম মেহেদী হাসান, কুড়িগ্রাম জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি, গাইবান্ধা জেলা কমান্ড্যান্ট মোঃ আরিফুল ইসলামসহ সহকারী জেলা কমান্ড্যান্ট, সার্কেল অ্যাডজুটান্ট, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক এবং ৮ জেলার আনসার-ভিডিপি’র ক্রীড়া প্রতিযোগিবৃন্দ। ভলিবল ও কাবাডি প্রতিযোগিতা পরিচালনা করেন ১১ আনসার ব্যাটালিয়নের ২ জন সদস্য। উল্লেখ্য, ভলিবল ও কাবাডি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ঢাকা আনসার-ভিডিপি একাডেমী, সফিপুর, গাজীপুর খেলায় অংশগ্রহণ করবে।